Apan Desh | আপন দেশ

নাটোরে দুই স্কুল ছাত্রী, দুই যুবক নিখোঁজ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৮, ২ জুন ২০২৩

নাটোরে দুই স্কুল ছাত্রী, দুই যুবক নিখোঁজ

ফাইল ছবি

নাটোর সদর উপজেলার চন্দ্রকলা উচ্চ বিদ্যালয় থেকে দুই ছাত্রী উধাও হয়ে গেছে। এই দুই ছাত্রী বিদ্যালয়টির নবম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দুই ছাত্রীর পরিবার জানায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার (১ জুন) সকালে কোচিং ও স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ওই দুই ছাত্রী। কোচিং শেষে তারা স্কুলের প্রথম ক্লাসও করেছিল। কিন্তু এরপর থেকেই তাদের আর খোঁজ-খবর পাওয়া যায়নি।
নিখোঁজ এক ছাত্রীর বাবা বলেন, স্কুল ছুটির অন্তত দেড়ঘণ্টা আগে থেকে আমার মেয়েকে স্কুলে পাওয়া না গেলেও স্কুল কর্তৃপক্ষ বিষয়টি আমাদের জানায়নি। তিনি অভিযোগ করে বলেন, স্কুলে কোনো নিয়ম-কানুন নেই।

স্কুলটি কিভাবে পরিচালিত হচ্ছে সেটাও আমাদের জানা নেই। স্কুল কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলার জন্য তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া কথা বলেন এই অভিভাবক।

তবে অন্য একটি সূত্র জানিয়েছে, উধাও দুই ছাত্রীর সঙ্গে উপজেলার চন্দ্রকলা এলাকার দুই যুবকের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল থেকে ওই দুই যুবককেও‌ এলাকায় খুঁজে পাওয়া যাচ্ছে না।

আরও জানুন: মেহেরপুরে তিন মাদ্রাসাছাত্রীর সন্ধানে জিডি

এবিষয়ে জানতে বিদ্যালয়টির (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আনিসুর রহমান বলেন, এ ঘটনা সম্পর্কে কিছু জানি না। ছাত্রীদের অভিভাবকরাও আমাদের কাছে কোনো অভিযোগ করেনি। নবম শ্রেণির শিক্ষার্থীদের হাজিরা খাতায় ওই দুই ছাত্রীর উপস্থিতির বিষয়টিও নিশ্চিত করতে পারেননি তিনি। 

তবে বিদ্যালয়টির ম্যানিজিং কমিটির সভাপতি ইমরান আহমদ (খাজা) বলেন, আমার জানা মতে ওই ছাত্রীরা সেদিন স্কুলেই আসেনি। তিনি বলেন, সপ্তাহখানেক আগে স্কুলের নতুন কমিটি অনুমোদন পেয়েছে। আমরা চেষ্টা করছি স্কুলে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের বরাতে ঘটনাটি শুনেছি। তবে অভিভাবকরা এখনও পর্যন্ত লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়