Apan Desh | আপন দেশ

পানিতে ডুবে মাসহ দুই সন্তানের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৪, ২ জুন ২০২৩

পানিতে ডুবে মাসহ দুই সন্তানের মৃত্যু

ফাইল ছবি

দিনাজপুরে পানিতে ডুবে  মাসহ ২ শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার মশরা ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

মাসহ ২ শিশু বাড়ীর পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ৬ টায় স্থানীয় ভবাই নগর চুনিয়াপাড়া এলাকার একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহতরা হলেন- চুনিয়াপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই সন্তান গৌতম দেবনাথ (৮) ও প্রিতম দেবনাথ (৩)।

স্বজন এবং এলাকাবাসী জানিয়েছেন, দুপুরের পরে অষ্টমী দেবনাথ বাড়ির পাশ্ববর্তী একটি পুকুরে কাপড় ধোয়ার জন্য গিয়েছিল। এসময় তার দুই সন্তান ও তার সঙ্গে যায়। এক পর্যায়ে দুই সন্তান পুকুরের পানিতে গোসল করার সময় ডুবে যাচ্ছিল। সন্তানদের বাঁচাতে তাদের মা পুকুরে ঝাঁপ দেয়। এ সময় তিনিও ডুবে যান। পরে তারা তিনজনই পুকুরে পানিতে ডুবে মারা যান। সন্ধ্যায় স্থানীয় জনৈক ব্যক্তি ওই পুকুরের পাড়ে গেলে দুই সন্তানের মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখেন। এ সময় তিনি চিৎকার চেচামেচি করলে স্থানীয়রা এসে দুই সন্তানের মরদেহ উদ্ধার করেন।

কিছুক্ষণ পরে তাদের মায়েরও মরদেহ ভেসে উঠে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশকে অবহিত করা হয়।

ধারনা করা হচ্ছে এর আগে দুপুরের কোন এক সময়ে তারা পানিতে পড়ে মারা যায়। প্রচন্ড গরমে পুকুরে গোসল করতে গিয়েও এটি হতে পারে।
 
শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী জানান, মা ও তার দুই শিশুর মৃত্যু হয়েছে। হয়তো কোন কাজে পুকুরে মা ও তার দুই শিশু গিয়েছিল। প্রচন্ড গরমে পুকুরে গোসল করতে গিয়েও এটি হতে পারে।

কোতয়ালী থানা পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, দুই সন্তানকে বাঁচাতে গিয়ে মা ও দুই শিশুর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার সংবাদ পাওয়ার পর নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রন্তুত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়