Apan Desh | আপন দেশ

হবিগঞ্জে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার চালকসহ ৩ জনের

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৩, ৪ জুন ২০২৩

আপডেট: ১১:৪৪, ৪ জুন ২০২৩

হবিগঞ্জে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার চালকসহ ৩ জনের

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

রোববার (৪ জুন) সকাল ৬টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় এ দুর্ঘটনা হয়। নিহতরা হলেন, আজমিরিগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুসা মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান ও চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে অটোরিকশা চালক রফিক মিয়া (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মডার্ন পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালকসহ তিন জন নিহত হন। অটোরিকশা ও বাস ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের একটি টিম ও শায়েস্তাগঞ্জ থানার পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম কামাল জানান, মরদেহ হাসপাতালে আছে। বাস ও অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। বাস চালক পালিয়ে গেছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়