Apan Desh | আপন দেশ

প্রেমিকাকে ডেকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫১, ৪ জুন ২০২৩

প্রেমিকাকে ডেকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

ছবি : আপন দেশ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ জুন) ভোরে উপজেলার নিজ নিজ বাড়ি থেকে আসামিদের গ্রেফতার করা হয়। শুক্রবার (২ জুন) রাতে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী কিশোরীর বড় বোন থানায় মামলা করেন।

গ্রেফতাররা হলেন, উপজেলার আহাদনগর গ্রামের আবুল কাশেমের ছেলে আজিজুর (৩০), একই গ্রামের জানার মন্ডলের ছেলে রাশিদুল ইসলাম (২৪) ও শহরতলির জোড়াপুকুরিয়া এলাকার সাইফুল ইসলামের ছেলে শিলন মোল্লা (১৮)।

ভুক্তভোগী কিশোরীর বাবা জানান, ঘটনার পর আসামিরা তার মেয়েকে শহরতলির আমেরচারা এলাকায় ফেলে রেখে যায়। সে ভোরে বাড়ি ফিরে বিষয়টি তার বড় বোনকে জানায়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান লিটন জানান, গত ৩০ বা ৩১ মে রাতে ওই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। আসামি শিলনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। শিলন ওই কিশোরীকে ফুঁসলিয়ে পাটক্ষেতে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। পরে আসামিদের গ্রেফতার করা হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়