Apan Desh | আপন দেশ

ফেন্সিডিল বেঁচেই তিনতলা বাড়ী মালিক, অতঃপর র‌্যাবের হাতে গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫০, ৪ জুন ২০২৩

ফেন্সিডিল বেঁচেই তিনতলা বাড়ী মালিক, অতঃপর র‌্যাবের হাতে গ্রেফতার

ছবি : আপন দেশ

দিনাজপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী জাহিদ ইসলাম ও ফিজার মন্ডলকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এ সময় তাদের কাছ থেকে ৫৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকস দল রোববার ভোরে জেলা শহরের বড় বন্দর নতুন পাড়ায় অভিযান চালায়।

এ সময়  মাদক ব্যবসায়ী মোঃ জাহিদ ইসলামের বসতঘর থেকে ৫৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

জাহিদ ইসলাম স্থানীয় বড়বন্দর নতুন পাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে। ফিজার মন্ডলের পিতার নাম আব্দুল ওয়াকিব মন্ডল মুকুল।  দিনাজপুরের ত্রিবান্দার উপজেলার দক্ষিণ সুকদেবপুর গ্রামের বাসিন্দা সে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে ছদ্দবেশ ধারণ করে তাদের পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল ইত্যাদি সংগ্রহ করে আসছিল। নিজ বাড়ীতে মজুদ রেখে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরাভাবে সরবরাহ করে আসছে।

আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী জাহিদ ইসলাম অবৈধ মাদকদ্রব্যর ফেন্সিডিলের ব্যবসা করে বিপুল পরিমান অর্থের মালিক। বর্তমানে তার তিনতলা বিশিষ্ট ফ্লাটবাড়ি রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জাহিদ ইসলাম ও ফিজার মন্ডল প্রতিবেশী ভারতের সীমান্ত এলাকা থেকে নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল সংগ্রহ করে। দেশের বিভিন্ন ধরনের শীর্ষ মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরাভাবে বিক্রি করে আসছে- এ তথ্য স্বীকার করেছে। আসামীদের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।

আপন দেশ/ প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়