Apan Desh | আপন দেশ

জামালপুরে ছুরিকাঘাতে আহত সেই দোকান কর্মচারির মৃত্যু

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৩, ৪ জুন ২০২৩

আপডেট: ২১:৫৪, ৪ জুন ২০২৩

জামালপুরে ছুরিকাঘাতে আহত সেই দোকান কর্মচারির মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুর সদর উপজেলার নান্দিনায় যুবকের ছুরিকাঘাতে আহত শাওন (১৮) নামে এক দোকান কর্মচারি একদিন পর মারা গেছে। রোববার (৪ জুন) রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাওন মারা যায়। 

নিহত শাওন সদর উপজেলার নান্দিনা গ্রামের গোলাম মোস্তফা ওরফে মুক্তির ছেলে।  সে নান্দিনা ময়নামতি মার্কেটে একটি গার্মেন্টেস এর দোকানে কর্মচারির কাজ করছিল।

স্থানীয়রা জানায়, রোববার বিকেলে শাওন তার এক বন্ধুকে নিয়ে নান্দিনা নেকজাহান রোডে শাহীন  স্কুলের সামনের সিঁড়িতে বসে মোবাইল চালাচ্ছিল। এ সময় পূর্ব বিরোধের জের ধরে একই এলাকার মুক্তার হোসেন বসুর ছেলে শহিদুল ইসলাম শহিদ (২৫) অতর্কিত হামলা চালিয়ে শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে শাওনকে প্রথমে নান্দিনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টায় শাওন মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কদ্দুছ কদর মেম্বার বলেন, গত ১০/১২ দিন আগে শাওনের সঙ্গে শহিদের তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে আমরা গ্রাম্য শালিস বসিয়ে বিষয়টি মীমাংসা করে দেই। কিন্তু ওই ঝগড়ার জেরে আজ এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছি।

জামালপুর সদর থানার ওসির কাজী শাহনেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/ এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ