Apan Desh | আপন দেশ

ছাত্রী ধর্ষণের অভিযোগে অধ্যাপক গ্রেফতার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৩, ২ নভেম্বর ২০২২

আপডেট: ১২:২৭, ২ নভেম্বর ২০২২

ছাত্রী ধর্ষণের অভিযোগে অধ্যাপক গ্রেফতার

ফাইল ছবি

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জিন্নাতুল ইসলাম প্রামাণিক (৫৩) নামে বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজের এক সহযোগী অধ্যাপককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই কলেজের হিসাববিজ্ঞান বিভাগে কর্মরত আছেন।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে এক ছাত্রীর (২২) অভিযোগের প্রেক্ষিতে শহরের চকসূত্রাপুর রানারসিটি হাউজিংয়ের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানায় তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ওই ছাত্রী।

এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, ওই ছাত্রীর লিখিত অভিযোগের পরেই জিন্নাতুল ইসলামকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, শিক্ষক জিন্নাতুলের কাছে প্রায় চার বছর আগে ওই ছাত্রী প্রাইভেট পড়া শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুযোগে জিন্নাতুল ওই ছাত্রীর কিছু নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ধারণ করে রাখা ছবি ও ভিডিও দেখিয়ে ছাত্রীকে বারবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন। 

সর্বশেষ গত ১০ অক্টোবর দুপুরে শিক্ষক নিজ বাড়িতে তাকে কয়েকবার ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর ৩১ অক্টোবর বিকেলে শহরের জলেশ্বরীতলার একটি রেস্টুরেন্টে ছাত্রীকে ডেকে নেন জিন্নাতুল। এ সময় তাকে সন্তান নষ্টের জন্য হুমকি দেন এবং মারধর করেন।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়