Apan Desh | আপন দেশ

নকল র‌্যাব জয়কে ধরে পুলিশে দিল জনতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৯, ২১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৪:৫৭, ২১ জানুয়ারি ২০২৩

নকল র‌্যাব জয়কে ধরে পুলিশে দিল জনতা

প্রতীকী ছবি

নকল র‌্যাব ধরে পুলিশে দিলেন জনতা। রাজধানীর মহাখালী ফ্লাইওভারের ওপর চলন্ত গাড়ি থামিয়ে দুই যুবককে র‌্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা করেছে একটি চক্র। তবে ওই যুবকদের ডাকে আশপাশের মানুষ, পরে পুলিশ ছুটে আসে। এরই মধ্যে চম্পট দেয় চক্রের কয়েকজন সদস্য। তবে জয় নামে একজনকে ধরে পুলিশে দিয়েছে জনতা।

শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাত দুইটার দিকের ঘটনা এটি। এসময় র‌্যাব পরিচয় দেয়া চক্রটির গাড়ি থেকে একটি অস্ত্রও উদ্ধার করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন ডিএমপির বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া।

তিনি বলেন, এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। জয় নামে একজন আটক রয়েছে। পালিয়ে যাওয়াদের ধরতে অভিযান চলছে।

এই ঘটনায় শহীদুল ইসলাম নামের এক ভুক্তভোগী বলেন, আমি এবং আমার মামা রিয়াজ বিমানবন্দর এলাকা থেকে গাড়ি ভাড়া করে যাচ্ছিলাম। মহাখালী ফ্লাইওভারে উঠতেই আমাদের গাড়ির গতিরোধ করে পেছন থেকে আসা আরেকটি গাড়ি। সেই গাড়িতে থাকা চার ব্যক্তি র‍্যাব পরিচয়ে অস্ত্র দেখিয়ে তুলে নিয়ে যেতে চেয়েছিল আমাদের। এক পর্যায়ে আমরা গাড়ি থামালে আমাদের হাতে হ্যান্ডকাফ পরিয়ে মারধর শুরু করে। সন্দেহ হওয়ায় চিৎকার শুরু করি আমরা।

আরও পড়ুন<<>> পুলিশের হাতে ধরা খেল রাজারবাগের পুলিশ, সাথে ফেন্সিডিল

তিনি আরও বলেন, ওরা আমাদের গাড়ি থামিয়ে জানালা দিয়ে পিস্তল ধরে। গাড়ি থেকে বের হওয়ার পর বলে আমরা সোনা চোরাচালানকারী। আমরা বলি আমাদের চেক করে দেখেন। তখন আমাদের মারধর শুরু করে। বলে, গুলি করে মেরে ফেলবো। তারপর হাতে হ্যান্ডকাফ পরিয়ে দেয়। এ সময় আমরা চিৎকার শুরু করি। পরে মিডিয়ার গাড়ি এবং পুলিশের লোকজন জড়ো হতে থাকলে তারা ফ্লাইওভার থেকে লাফ দিয়ে নিচে নেমে পালিয়ে যায়। তাদের পরনে র‌্যাবের পোশাক ছিল বলে জানান ভুক্তভোগীরা।

আপন দেশ ডটকম/ এবি

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়