Apan Desh | আপন দেশ

২০ টাকায় কেনা, হাজারে বিক্রির দায়ে জরিমানা ৪০ হাজার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২০, ৩০ জানুয়ারি ২০২৩

আপডেট: ২৩:২১, ৩০ জানুয়ারি ২০২৩

২০ টাকায় কেনা, হাজারে বিক্রির দায়ে জরিমানা ৪০ হাজার

ফাইল ছবি

নোয়াখালীর সদর উপজেলায় ২০ টাকার ইনজেকশন এক হাজার টাকায় বিক্রি করায় এক ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার মাইজদী বাজারের হাসপাতাল রোড এলাকার জাপান বাংলাদেশ ফার্মেসিতে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়া।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালী কার্যালয় সূত্রে জানা যায়, একজন ভোক্তার কাছে রাতে ১টি ২০ টাকা মূল্যের বারবিট ইনজেকশন এক হাজার টাকায় বিক্রি করা হয়। এমন অভিযোগ পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নোয়াখালী জেলার আভিযানিক টিম ওই ফার্মেসিতে অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করে দেয়া হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়