Apan Desh | আপন দেশ

চট্টগ্রামে সরকারি কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে দুদকের মামলা

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ২৩:৩৫, ১৭ এপ্রিল ২০২৩

চট্টগ্রামে সরকারি কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে দুদকের মামলা

ফাইল ছবি

চট্টগ্রামে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সরকারি সংস্থায় কর্মরত এক দম্পতির বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (১৭ এপ্রিল) বিকেলে দুদক চট্টগ্রামের সহকারী পরিচালক আবদুল মালেক বাদী হয়ে নিজ কার্যালয়ে ওই মামলা দুটি দায়ের করেন।

আসামিরা হলেন সামাজিক বন বিভাগ দাগনভূঞা ফেনীর ফরেস্টার সুলতানুল আলম চৌধুরী এবং তার স্ত্রী কৃষি সম্প্রসারণ অধিদফতর চট্টগ্রাম উপপরিচালকের কার্যালয়ের প্রধান সহকারী শাহনাজ পারভীন। বিষয়টি নিশ্চিত করেন দুদকের পিপি অ্যাডভোকেট মাহমুদুল হক।

এজাহারে বলা হয়, সুলতানুল আলম চৌধুরীর দাখিল করা সম্পদ বিবরণীর বাইরে জ্ঞাত আয়ের সঙ্গে অসংগতিপূর্ণ ৫১ লাখ ৩৩ হাজার ৮৩৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের তথ্য পায় দুদক। তিনি ১৯৯০ সালে বন বিভাগে প্ল্যান্টেশন সহকারী হিসেবে অস্থায়ী ভিত্তিতে যোগ দেন। ২০০০ সালে তার চাকরি স্থায়ী হয়।

তার স্ত্রী শাহনাজ পারভীন ১৯৯১ সালে অফিস সহকারী পদে কৃষি সম্প্রসারণ অধিদফতরে যোগ দেন। তার দাখিল করা সম্পদ বিবরণীর বাইরে জ্ঞাত আয় বর্হিভূত ৩৪ লাখ ৮৭ হাজার ৪১৬ টাকার অবৈধ সম্পদ অর্জনের তথ্য পায় দুদক।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি