Apan Desh | আপন দেশ

বুয়েটের ফারদিন হত্যার বিচার চেয়ে সহপাঠীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪০, ৬ ডিসেম্বর ২০২২

বুয়েটের ফারদিন হত্যার বিচার চেয়ে সহপাঠীদের বিক্ষোভ

সংগৃহীত ছবি

বুয়েট শিক্ষার্থী ফারদিন নুর পরশ হত্যার ঘটনায় বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন তার সহপাঠীরা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে বুয়েট ক্যাম্পাসে এ কর্মসূচিতে অংশ নেয় বুয়েটের সাধারণ শিক্ষার্থীরা। হত্যাকাণ্ডের এক মাস পেরিয়ে গেলেও রহস্য উদ্ঘটন না হওয়ায় ক্ষোভ জানান তারা।

এ সময় বিক্ষোভরত শিক্ষার্থীরা জানান, তদন্তের এই দীর্ঘসূত্রিতায় আশাহত তারা। তাছাড়া তদন্তকারী সংস্থা ডিবি এবং ছায়া তদন্তকারী সংস্থা র‍্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে আসা পরস্পরবিরোধী তথ্যের বিষয়েও ক্ষোভ প্রকাশ করেন বুয়েটের এসব শিক্ষার্থী।

শিক্ষার্থীদের এই কর্মসূচিতে অংশ নেন নিহত ফারদিনের বাবা কাজী নূর উদ্দিনও। এ সময় হতাশা প্রকাশ করে তিনি বলেন, এতো দিনেও পরিকল্পিত এই হত্যার রহস্য উদ্ঘাটন না হওয়া দুঃখজনক। সঠিক তদন্ত করে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি মানুষের আস্থা বাড়বে। এ ঘটনার সঠিক বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেন তিনি।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়