Apan Desh | আপন দেশ

ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসার দফতরি গ্রেফতার, এ অভিযোগ আরও ২জনের

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৭, ১৪ মার্চ ২০২৩

ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসার দফতরি গ্রেফতার, এ অভিযোগ আরও ২জনের

প্রতীকী ছবি

মানিকগঞ্জ সদর উপজেলার একটি মহিলা মাদরাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসার দফতরি আব্দুল জলিল মিয়াকে (৬০) আটক করেছে সদর থানার পুলিশ।

আটকের পর তাঁর বিরুদ্ধে মাদরাসার আরো দুই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ জানায় তাদের পরিবার। সোমবার (১৩ মার্চ) দুপুরে মাদরাসা থেকে তাঁকে আটক করা হয়। 

আটক আব্দুল জলিল মিয়ার বাড়ি শরীয়তপুর সদর উপজেলায়। বেশ কয়েক বছর ধরে তিনি ওই মাদরাসায় চাকরি করছেন।

সর্বশেষ ভুক্তভোগী শিশুর বাবা জানান, তিন-চার দিন আগে তাঁর মেয়েকে যৌন নির্যাতন করেন দফতরি আব্দুল জলিল। মেয়ের এক সহপাঠীর মায়ের মাধ্যমে সোমবার তিনি বিষয়টি জানতে পারেন। তিনি এবং তাঁর স্ত্রী দ্রুত মাদরাসায় গিয়ে মেয়ের সঙ্গে কথা বলে ঘটনা সম্পর্কে নিশ্চিত হন। এরপর তাঁরা পুলিশকে খবর দেন। 

ভুক্তভোগী মেয়েটির বাবা আরো জানান, ধর্ষণের শিকার হওয়া আরো দুই শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরাও থানায় এসেছে অভিযোগ করতে।

সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, পরিবারসহ তিন শিক্ষার্থী এসেছে। তাদের কাছ থেকে অভিযোগ শোনা হবে। আটক আব্দুল জলিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়