Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০, অতিরিক্ত পুলিশ মোতায়েন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩২, ২৩ মার্চ ২০২৩

আপডেট: ০০:৩৫, ২৩ মার্চ ২০২৩

নোয়াখালীতে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ২০, অতিরিক্ত পুলিশ মোতায়েন

ছবি : আপন দেশ

হোটেলের টেবিলে বসতেও সিনিয়র-জুনিয়র। এ নিয়ে বিরোধের জেরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দুই দফায়, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ২০ জন আহত হয়েছেন। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

গতরাত সাড়ে ৮টার দিকে উভয় গ্রুপ দ্বিতীয় দফায় ক্যাম্পাসে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এর আগে বুধবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পকেট গেইট এলাকায় রেস্টুরেন্টের খাবার টেবিলে সিনিয়র-জুনিয়র বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। পরে এ ঘটনায় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত থেমে থেমে ক্যাম্পাসে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। 

আরও পড়ুন: রোজায় প্রাথমিকে ক্লাস ১৫ দিন, মাধ্যমিক-কলেজে ছুটি

এদিকে সংঘর্ষে জড়ানো ছাত্রলীগের এক গ্রুপের নেতা নজরুল ইসলাম নাঈম অনুসারীদের নিয়ে ক্যাম্পাসে হলে অবস্থান করছেন। এ ঘটনায় তিনি নিজেও আহত হয়েছেন বলে জানিয়েছেন। আরেক গ্রুপের নেতা মোহাইমেনুল ইসলাম নুহাশ ক্যাম্পাসের বাইরে অবস্থান করলেও তার অনুসারীরা ক্যাম্পাসে অবস্থান করছেন।

এ ঘটনায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হয়েছে। 
এদিকে বারবার চেষ্টার পরও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। ভারপ্রাপ্ত প্রক্টর ইকবাল হোসাইন সুমন বলেছেন, উভয় গ্রুপের সঙ্গে কথা বলে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করছে। রাত সাড়ে ১২টায় খবর লেখা পর‌্যন্ত ওই এলাকায় থম থমে পরিস্থিতি বিরাজ করছিল। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়