Apan Desh | আপন দেশ

বুবলীর অনুশোচনা, কাঁদলেনও...

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:২০, ৬ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:৫৫, ৬ ডিসেম্বর ২০২২

বুবলীর অনুশোচনা, কাঁদলেনও...

ফাইল ছবি

ব্যক্তিগত ও দাম্পত্য কলহ নিয়ে গত কয়েক মাস ধরে আলোচনায় চিত্রনায়ক শাকিব, চিত্রনায়িকা বুবলী ও অপু বিশ্বাস। ব্যক্তিজীবন নিয়ে বুবলী-অপু একেকজন একেক সময় নানা মন্তব্য করছেন। তবে বুবলীর ভাষ্য- অপুর সঙ্গে সম্পর্কের কথা জানলে কখনই তিনি শাকিবকে বিয়ে করতেন না। অবশেষে এসব প্রশ্নের উত্তর নিয়ে সামনে এলেন অভিনেত্রী।

রোববার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে ৪১ মিনিট ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন বুবলি। ক্যাপশনে লিখেছেন, আমার কিছু কথা…। ভিডিওতে শাকিব খান ও অপু বিশ্বাসের সাথে সম্পর্কের কথা আগে থেকে জানতেন না বলে মন্তব্য করেন বুবলি। বলেন, ২০১৬ সালে শাকিব খানের সাথে যখন আমি কাজের সুযোগ পাই, তখন আমি জানতাম না তার কোনো আগের সম্পর্কের কথা। ওই সময় আপনারাও জানতেন না। ২০১৭ সালে আমরা ওনার (শাকিব খান) আগের সম্পর্ক নিয়ে জানতে পারি।

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে বুবলি বলেন, ভালো লাগার একটা বিষয়তো ছিলই। এমন নয় যে প্রথম ছবি থেকেই। সেটা আস্তে আস্তে গড়ে উঠেছে। কিন্তু উনি বলেছিলেন সেটেল হতে চান, ওভাবেই ভাবছেন। তবে ২০১৭ সালে যখন বিষয়গুলো সামনে আসলো ওই ভিডিওগুলো দেখে উনি নিজেও অবাক হয়েছে। যে এখানে আমার কথা (বুবলি) কেনো আসলো।

বুবলি বলেন, শাকিব খান সিঙ্গেল এটাই আমরা জানতাম। সেই জায়গা থেকেই উনি ওনার ভালো লাগার জায়গাটা আমাকে শেয়ার করেছেন। তবে আমি যদি জানতাম ওনার জীবনে এমন জটিল কোনো অবস্থা উনি পার করছেন, তাহলে এর মধ্যে ইনভলভ হওয়ার কোনো প্রশ্নই ওঠে না। সবকিছু জেনে শুনে কোনো সমস্যা সৃষ্টি করার মানসিকতার মানুষ আমি না। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়