Apan Desh | আপন দেশ

ভক্তদের উদ্দেশ্যে ফের লিখলেন পরীমণি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৮:৩৫, ৫ জানুয়ারি ২০২৩

ভক্তদের উদ্দেশ্যে ফের লিখলেন পরীমণি

ফাইল ছবি

নিজের লালো ভক্তদের দৌড়ের ওপর রেখেছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। ভক্তকূল যখন রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে মনোকষ্টে আছেন, তখন পরী মণি নিজেই অন্য মুডে আছেন। নিজের যে ফেসবুক অ্যাকাউন্টে বিচ্ছেদের খবরে তোলপাড় করে দিয়েছেন, এখন সেখানেই লিখেছেন এনজয়। মানে ‘মজা করো’

আরও পড়ুন<<>> পরীমনির আলোচনায় থাকার নয়া কৌশল

গত ৩০ ডিসেম্বর রাতে নিজের ফেসবুক পোস্টে রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন। পরে রাজের বাড়ি থেকে সন্তান রাজ্যকে নিয়ে বেরিয়ে গেছেন পরী। রক্তাক্ত বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলনে আসার ঘোষণাও দেন। তবে সংসার ভাঙার মধ্যেই এবার পরী সুখবর দিলেন তার অভিনীত নতুন সিনেমার একটি গান প্রকাশ করে।

আরও পড়ুন<<>> রাজ্য নিয়ে রাজের ঘরে পরী তবে....

মঙ্গলবার (৩ জানুয়ারি) সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এরপর গানটি নিজের টাইমলাইনে শেয়ার করেন পরী। সেখানে একটি ক্যাপশন দেন। লেখেন ‘এনজয়’।

এর আগে সোমবার (২ জানুয়ারি) ব্যক্তিগত ফেসবুকে গানটির একটি পোস্টার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- ‘আসছে।’ অতঃপর আজ চলেই এলো।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়