Apan Desh | আপন দেশ

পরকীয় কর্মের সময় হবু স্ত্রীর হাতেনাতে ধরা, অতঃপর ...

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৯, ২০ জানুয়ারি ২০২৩

পরকীয় কর্মের সময় হবু স্ত্রীর হাতেনাতে ধরা, অতঃপর ...

ফাইল ছবি

প্রেমের সম্পর্কে থাকায় পারিবারিকভাবে বিয়ের কথা চূড়ান্ত হওয়ার পরেই যেন বিপত্তি ঘটে! যাকে বলে লঙ্কাকাণ্ড। হাতেনাতে ধরার পর কঠিন সিদ্ধান্তের দিকে যাচ্ছেন অভিনেত্রী সুরভী। কলকাতার টেলিভিশন অভিনেতা সুরভী সান্যাল ও সুমন দে। দুজনই উত্তরবঙ্গের শিলিগুড়ির মানুষ। কাজ করেন ছোট পর্দায়। 

‘তুমি যে আমার মা’, ‘নকশিকাঁথা’ ধারাবাহিকে অভিনয় করে তারকাখ্যাতি লাভ করেন অভিনেতা সুমন। অভিনেত্রী সুরভীর সঙ্গে এক বছর ধরে প্রেম তার। বিয়ের কথাও ছিল দুজনের। 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ফ্ল্যাটে অভিনেতাকে অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন হবু স্ত্রী সুরভী। তার পর সম্পর্ক থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

সুরভী নিজেই সে কথা স্বীকার করেছেন। জানিয়েছেন, ফিফা বিশ্বকাপ ফাইনালের রাতের ঘটনা। সুমনকে তার ফ্ল্যাটে হাতেনাতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন তিনি। এতে মুখের ভাষা হারিয়ে ফেলেন অভিনেত্রী। এখনো তিনি বিশ্বাস করতে পারছেন না যে, বিয়ে ঠিক হওয়ার পরও এভাবে বিশ্বাসঘাতকতা করা হয়েছে তার সঙ্গে।

অভিনেত্রী জানান, এর আগেও ঝগড়া হয়েছে তাদের। ঝগড়ার পর বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সুমন। আবার পরে সব মিটমাট হয়ে একসঙ্গে সুখের সংসারের স্বপ্ন এঁকেছেন তারা।

এদিকে গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় দুঃখের পোস্ট শেয়ার করছেন অভিনেত্রী। ভালোবাসার এই পরিণতি যেন কিছুতেই মেনে নিতে পারছেন না।

সুরভী জানান, প্রকাশ্যেই টেলিভিশনে বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। এ কারণে খারাপও লাগছে। এক মাস হলো সুমনের সঙ্গে কোনো যোগাযোগ নেই।

আপন দেশ ডটকম/ সবুজ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়