Apan Desh | আপন দেশ

একার বিয়ে একাই করেছেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৯, ২৩ জানুয়ারি ২০২৩

একার বিয়ে একাই করেছেন

একা

চিত্রনায়িকা একা। ছিলেন জনপ্রিয়। ক’মাস আগে মাদক আর গৃহকর্মী নির্যাতনের মামলায় কারাবাস করেছেন। ঝামেলা মিটে গেছে তাই গোপনে চারহাত একত্র করছেন। তবে এখনই বাকি দু’হাতের কথা ফাঁস করতে নারাজ এই নায়িকা। 

সংবাদমাধ্যমে নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘ঝামেলা মিটে গেছে, আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাব।

একা জানান, তার স্বামী দেশের বাইরে আছেন। দেশে ফিরলেই বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন। এখনই  সবিস্তারে কিছুই বলবেন না। 

চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অনেকটাই অন্তরালে চলে যান তিনি। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে একা বলেন, আমি পড়াশোনার জন্য লন্ডন চলে গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিংয়ের ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিং এর ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা ৫ বছর ধরে আছি, এখনো আছি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু হয় একার। শাহিদা আরবি সিমন নাম নিয়ে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। সিনেমাটি ব্যবসায়িক সফলতা পায়নি। পরের বছর প্রয়াত অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। সিনেমাটি পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। সর্বশেষ ২০১২ সালে তাকে পর্দায় দেখা যায়। 
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ