Apan Desh | আপন দেশ

আঁখির জন্য দোয়া চাইলেন স্বামী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৩:৩৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আঁখির জন্য দোয়া চাইলেন স্বামী

ফাইল ছবি

ছোট পর্দার অভিনেত্রী, অগ্নিদগ্ধ শারমিন আঁখিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন শারমিন আঁখির স্বামী ও নাট্যনির্মাতা রাহাত কবির।

তিনি বলেন, শারমিন আঁখির শারীরিক অবস্থার কোনো উন্নতি ও অবনতি ঘটেনি। এখন মুখ দিয়ে সরাসরি হালকা পরিমাণে খাবার খেতে পারেন শারমিন। চিকিৎসকরা তাকে আইসিইউতে নিয়েছেন।

রাহাত কবির দেশবাসীর কাছে শারমিন আঁখির জন্য দোয়া চেয়েছেন। 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বলেন, আঁখির অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। শ্বাসকষ্ট ছাড়াও এসেছে জ্বর। তার অবস্থা ভালো না। আশঙ্কামুক্ত বলা যাবে না। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ওই অভিনেত্রীকে আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই চিকিৎসক।

আরও পড়ুন <<>> অভিনেত্রী শারমিন আঁখির ৩৫ ভাগ দগ্ধ

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির জানিয়েছিলেন, গত ২৮ জানুয়ারি ঢাকার পল্লবী থানার কালশী রোডের একটি শুটিং স্পটে বিস্ফোরণে দগ্ধ হন তার স্ত্রী।

আঁখিকে ওইদিন সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানিয়েছেন, আগুনে তার শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) পারভেজ ইসলাম বলেন, গ্যাসের কারণে বিস্ফোরণ ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে হয়েছে। সেখানে আঁখির স্বামীসহ অনেকেই ছিলেন। তার চুলের সজ্জার কাজ চলছিল। এসময় বাথরুমে বিস্ফোরণ হয়। ধারণা করা হচ্ছে, বাথরুমে সিগারেট জ্বালাতে গেলে জমে থাকা গ্যাসে বিস্ফোরণ ঘটে।

আপন দেশ ডটকম/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়