Apan Desh | আপন দেশ

মাহির গুরুতর অভিযোগ গাজীপুর পুলিশ কমিশনারের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ১৭ মার্চ ২০২৩

আপডেট: ১২:৪৪, ১৮ মার্চ ২০২৩

মাহির গুরুতর অভিযোগ গাজীপুর পুলিশ কমিশনারের বিরুদ্ধে

ফাইল ছবি

মাহিয়া মাহি। দাপুটে চিত্রনায়িকা। তার কবলে প্রত্যক্ষ-পরোক্ষভাবে পড়েছেন অনেকেই। এবার গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। তার বিরুদ্ধে দেড়কোটি টাকা ঘুষ নিয়ে শো-রুম দখলের অভিযোগ গুরুতর তোলেছেন। বিস্তারিত জানাবেন আগামীকাল শনিবার। সৌদি আরবে ওমরাহ পালন করছেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। 

গাজীপুর মহানগর পুলিশ কমিশনার (জিএমপি) মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে দেড় কোটি টাকা ঘুষের অভিযোগ দিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার স্বামী যুবলীগ নেতা রাকিব সরকার। গাজীপুরে তার গাড়ির শো রুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মাহি সৌদিতে ওমরাহ পালনে রয়েছে। সেখান থেকেই ফেসবুকে পোষ্ট করে তার অভিযোগের কথা জানান। তবে জিএমপি কমিশনার অভিযোগ অস্বীকার করে বলেছেন, এই অভিযোগ ‘সর্বৈব মিথ্যা’।

শুক্রবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস গেট ভেঙে ভেতরে প্রবেশ দৃর্বৃত্তরা। এরপর বিভিন্ন আসবাব, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেয়া হয়। শোরুমের অফিসকক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে শুক্রবার ভোরে মাহি ফেসবুকে লাইভে এসে ঘটনার বিস্তারিত জানান। এরপর তিনি ফেসবুকে বেশ কয়েকটি পোস্ট করেন এই হামলা নিয়ে।

মাহির অভিযোগ, ইসমাইল ওরফে লাদেন নামে প্রতিপক্ষ তাদের শো রুম দখল করে নিয়েছে। আর এই কাজে সহযোগিতা করেছেন জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম। তিনি দেড় কোটি টাকার বিনিময়ে গাড়ির শোরুম দখল করে নিতে সহায়তা করেছেন। 

মাহি জানান, দেশে ফিরে ১৮ মার্চ শনিবার বিকাল ৫ টায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ সংলগ্ন সনি রাজ কার প্যালেসে সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত জানাবেন। 

তবে অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে পুলিশ বলছে, জায়গা নিয়ে মালিকানার দ্বন্দ্বে ‘মারামারি’ হয়েছে।

জিএমপির বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান জানান, ‘৯৯৯ এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। সেখানে গিয়ে হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। শো রুমের জায়গা নিয়ে মালিকানার দ্বন্দ্বে মারামারির ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।

গাজীপুরের পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, রাকিব সরকার জমি দখল করে নিয়েছেন, এই মর্মে প্রতিপক্ষ গ্রুপ মামলার আবেদন করেছে। রাকিবের বিরুদ্ধে খুন, ধর্ষণ ও অস্ত্র—ধারায় তিনটি মামলায় পুলিশের এফআরটি (ফাইনাল রিপোর্ট ট্রু) রয়েছে। 

পুলিশ কমিশনার আরও বলেন, আমি জিএমপিতে যোগদানের পর কোনো পক্ষই জমির বিষয়টি আমার সামনে আনেনি। আমি ব্যক্তিগতভাবে তাঁদের চিনিও না। মাহির এই অভিযোগে আমি মর্মাহত।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়