Apan Desh | আপন দেশ

শ্রদ্ধাকে পছন্দ স্কুলজীবন থেকে : টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৭, ১৮ মার্চ ২০২৩

শ্রদ্ধাকে পছন্দ স্কুলজীবন থেকে : টাইগার শ্রফ

ফাইল ছবি

আশিকি টু সিনেমার পর আমরা ভিন্ন শ্রদ্ধা কাপুরকে পাই। এ সিনেমার মাধ্যমে জনপ্রিয় হন বলিউডের এ নায়িকা। তারপর হিট ছবি জমা হয়েছে শ্রদ্ধার সফলতার ঝুলিতে। তিনি একটি বিশাল জনগোষ্ঠীর প্রিয় অভিনেত্রী। এর মাঝে অনেক তারকাও রয়েছেন। 

শ্রদ্ধা কাপুর ছিলেন জনপ্রিয় অভিনেতা টাইগার শ্রফের সহপাঠী। স্কুলে পড়ার সময় থেকেই শ্রদ্ধার ওপর নজর পড়েছিল টাইগারের। কিন্তু কখনো কিছু বলা হয়নি। স্বভাবতই শ্রদ্ধার জানা হয়নি। 

সম্প্রতি শ্রদ্ধার ব্যাপারে নিজের মনের কথা জানিয়েছেন টাইগার শ্রফ। তাকে যে সেই স্কুলজীবন থেকে পছন্দ এতদিন পর সেটা অকপটে বলেছেন টাইগার।

শ্রদ্ধা বলেন, টাইগার যে এত কথা বলছেন এখন, এসব তাকে আগে জানাতে পারতেন। স্কুলে পড়ার সময়ই যদি তাকে ভালো লাগত, তাহলে টাইগারের আগেই জানানো উচিত ছিল।

এই নিয়ে রীতিমতো তোলপাড় হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে টাইগার একা নন, তারও আগে আরো এক অভিনেতা শ্রদ্ধার প্রতি নিজের দুর্বলতার কথা জানিয়েছিলেন। তিনি শ্রদ্ধারই সহ-অভিনেতা বরুণ ধাওয়ান। একটি রিয়েলিটি শোতে এসে তিনি জানান, এক সময় তিনিও শ্রদ্ধার ওপর দুর্বল হয়েছিলেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়