Apan Desh | আপন দেশ

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, অস্ট্রেলিয়া থেকে যা বললেন আইনজীবী 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৬, ২১ মার্চ ২০২৩

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, অস্ট্রেলিয়া থেকে যা বললেন আইনজীবী 

ছবি : আপন দেশ

কয়েকদিন আগে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন অভিযোগ তোলেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। তার অভিযোগ, অস্ট্রেলিয়ায় মামলা হয়েছিল শাকিবের নামে।  তিনি গ্রেফতারও হয়েছিলেন।  

সাকিবের আইনজীবী উপল আমিন এসব অভিযোগ অস্বীকার করে অস্ট্রেলিয়া থেকে তিন মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দেন। বার্তায় তিনি বলেন, যে অভিযোগগুলো করা হয়েছে তা মিথ্যা। রহমত উল্লাহর উচিত অভিযোগগুলো প্রত্যাহার করা।

উপল বলেন, অস্ট্রেলিয়ার সিডনির সেন্ট জর্জ গোয়েন্দা কার্যালয়ের বিভাগীয় প্রধানের সঙ্গে কথা বলেছি। গোয়েন্দা শাখার কর্মকর্তা মাইকেল বাগ শাকিবের ব্যাপারে চারটি বিষয় নিশ্চিত করেছেন।  এর মধ্যে প্রথমেই রয়েছে শাকিবের নামে কখনো অস্ট্রেলিয়ায় কোনো মামলা হয়নি।  দ্বিতীয়ত, শাকিবকে কখনো কোনো কারণে গ্রেফতার হতে হয়নি অস্ট্রেলিয়ায়।

তিনি জানিয়েছেন, শাকিব যেহেতু গ্রেফতারই হননি, তাই তার পালানোর কথাই আসে না।  এ বিষয়ে পুলিশের তদন্ত শেষ এবং ব্যাপারটি পুরোপুরি নিষ্পত্তি করে দেয়া হয়েছে।  

এ আইনজীবী বলেন, অস্ট্রেলিয়াতে যে কেউ পুলিশ স্টেশনে গিয়ে কোনো বিষয়ে রিপোর্ট করলে তাকে একটি ইভেন্ট নম্বর দেয়া হয়।  যেটিকে বাংলাদেশে বলা হয় জিডি।  দুটো জিনিসই কিন্তু একই।  এখন, এই একটি ইভেন্ট নম্বর পাওয়া মানে এটি নয় যে, কারও নামে মামলা দেয়া হয়েছে।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমা নিয়ে শাকিবের সঙ্গে চুক্তি হয় প্রযোজনা প্রতিষ্ঠান ভার্টেক্স মিডিয়ার।  প্রতিষ্ঠানটির সঙ্গে সহ-প্রযোজনা হিসেবে যুক্ত হয় সিনেফ্যাক্ট।  যার মালিকানায় রয়েছেন মাহিন আবেদীন, রহমত উল্লাহ ও অস্ট্রেলিয়ন একজন নারী।

এর আগে গত ১৫ মার্চ বিকালে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিব খানের বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো বিষয়ে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়