Apan Desh | আপন দেশ

রানী মুখার্জির যে কথা বলা হয়নি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০০:১৪, ২৩ মার্চ ২০২৩

রানী মুখার্জির যে কথা বলা হয়নি

সন্তানদের সঙ্গে সেলফি রানী মুখ্যার্জি

রানী মুখার্জি। একনামে সবারই চেনা। বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। ক্যারিয়ারটা শুরু করেছিলেন ৯০ দশকে। অভিনয় জীবনে সফল ছবির সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সহ-ধর্মিনী তিনি।

তবে এবার জানা গেল, পুরনো কথা। জন্মের পর হাসপাতালে বদলে গিয়েছিলেন তিনি। কিন্তু কীভাবে তার বাবা-মা তাকে ফিরে পেলেন তাও জানালেন নিজেও। খবর টেলি চক্করের।

রানীর ভাষায়, আমি যেমন বেঁটে তেমনই জঘন্য গলার স্বর। গায়ের রংও ময়লা। কোনোটাই নায়িকাসুলভ নয়। পরিবারের পাশে দাঁড়াতেই অভিনয়কে পেশা করা।

রানী বলেন, জন্মের পরই হাসপাতালের অন্য সন্তানের সঙ্গে বদলে যান রানী। তবে শিশুর চোখ দেখেই বুঝে যান রানীর মা। রানীর চোখ দেখেই বুঝে ফেলেন মা যে এটিই তার সন্তান। রানীর চোখের মণির রং খয়েরি, তাই সহজেই ধরে ফেলেন অভিনেত্রীর মা। শুরু হয় খোঁজ। শেষমেশ পঞ্জাবি দম্পতির ঘরে গিয়ে ফিরে পান মেয়েকে।

২০১৪ সালে ইটালিতে চুপি চুপি প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বাঙালি পরিবারের মেয়ে রানীর বিয়ে হয় পঞ্জাবি পরিবারে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়