Apan Desh | আপন দেশ

অভিনেত্রী ঊর্মিলার জন্য সহকর্মীদের প্রার্থনা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪২, ২৩ মার্চ ২০২৩

আপডেট: ১০:৫১, ২৩ মার্চ ২০২৩

অভিনেত্রী ঊর্মিলার জন্য সহকর্মীদের প্রার্থনা

ছবি : আপন দেশ

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। রাজধানীর মহাখালির একটি বেসরকারি হাসপাতালের কার্ডিয়াক কেয়ার ইউনিটে (সিসিউ) ভর্তি হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

বুধবার (২২ মার্চ) বিকেল ৩টার দিকে এ অভিনেত্রীকে ভর্তি করা হয়।

ঊর্মিলার সর্বশেষ খবর জানিয়ে অভিনয় শিল্পী সংঘের নেতা ও জনপ্রিয় অভিনেতা রওনক হাসান জানিয়েছেন, ঊর্মিলা অসুস্থ বোধ করায় ডাক্তার দেখাতে গেলে ডাক্তার তাকে সঙ্গে সঙ্গেই ভর্তি করে নেন। তার অবস্থা এখন স্থিতিশীল আছে।

জানা যায়, মঙ্গলবার (২১ মার্চ) রাত থেকে অসুস্থতাবোধ করছিলেন এই অভিনেত্রী। বুধবার সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসাপাতালে যান তিনি।

ঊর্মিলার সুস্থতা কামনা করে সহকর্মী অভিনেতা-অভিনেত্রীরা তাদের প্রার্থনা জানাচ্ছেন।

হাসপাতাল সূত্র জানায়, ঊর্মিলা হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. খন্দকার কামরুল ইসলামের অধীনে চিকিৎসাধীন আছেন।

ডা. খন্দকার কামরুল ইসলাম বলেন, ঊর্মিলার হার্টে বেশ কিছু জটিলতা রয়েছে। বর্তমানে তাকে সিসিউতে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এ মুহূর্তে বেশি কথা বলা যাচ্ছে না। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করে তার শরীরের অবস্থা বলা যাবে। তবে ভয়ের কিছু নেই।

এর আগে মঙ্গলবার (২১ মার্চ) রাত থেকে অসুস্থতা বোধ করছিলেন এ অভিনেত্রী। বুধবার সকালে বেশি অসুস্থ পড়েন তিনি। এরপর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে, যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরতে পারেন।

ঊর্মিলা শ্রাবন্তী কর ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। ছোটপর্দায় নিয়মিত অভিনয় করছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তা। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়