Apan Desh | আপন দেশ

গায়ক নোবেলের ক্ষমাপ্রার্থনা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩০, ২৩ মে ২০২৩

আপডেট: ০৯:৩১, ২৩ মে ২০২৩

গায়ক নোবেলের ক্ষমাপ্রার্থনা

ফাইল ছবি

প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় রিমান্ড শেষে জামিনে মুক্তি পেয়েছেন গায়ক মাইনুল আহসান নোবেল। জামিনে মুক্তি পাওয়ার পর লালমনিরহাট ও শরীয়তপুরে কনসার্টে পারফর্ম না করার ঘটনায় ক্ষমা চেয়েছেন তিনি।

সোমবার (২২ মে) বিকালে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এই আদেশ দেন।

এদিন আসামি নোবেলকে রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক হুমায়ুন কবির তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে তার আইনজীবী আবদুল্লাহ আল মামুন জামিন চেয়ে আবেদন করেন। শুনানির সময় মামলার বাদী সাফায়েত ইসলাম উপস্থিত ছিলেন। বাদী আদালতকে বলেন, তিনি টাকা বুঝে পেয়েছেন। জামিন দিলে তার কোনো আপত্তি নেই।এরপর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। 

বিকালে আদালত থেকে বেরিয়ে নোবেল বলেন, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের অনুষ্ঠান নিয়ে আমাদের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের ভেদরগঞ্জ গিয়ে প্রোগ্রাম দুটি ফের করে দিয়ে আসব। আর যা কিছু হয়েছে সেজন্য ক্ষমাপ্রার্থনা করছি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়