Apan Desh | আপন দেশ

সন্তান সামলানোটা সবচেয়ে চ্যালেঞ্জিং : কিম কার্ডাশিয়ান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ২৩ মে ২০২৩

আপডেট: ২৩:৩০, ২৩ মে ২০২৩

সন্তান সামলানোটা সবচেয়ে চ্যালেঞ্জিং : কিম কার্ডাশিয়ান

ফাইল ছবি

হলিউড মডেল-অভিনেত্রী কিম কার্ডাশিয়ান চার সন্তানের মা। তাই মা হিসেবে সন্তানদের লানপালনের অভিজ্ঞতা নিয়ে খোলামেলা কথা বললেন অভিনেত্রী। তার মতে, সন্তানদের ঠিকভাবে বড় করে তোলা পৃথিবীর সবচেয়ে ‘চ্যালেঞ্জিং ও কঠিনতম’ কাজ।

সম্প্রতি ‘অন পারপাস উইথ জে শেঠি’ নামের এক পডকাস্টে প্যারেন্টিং চ্যালেঞ্জ নিয়ে কার্ডাশিয়ান এমন অভিজ্ঞতা অকোপটেই জানালেন সিএনএনকে। 

৪২ বছর বয়সী এই অভিনেত্রী দাবি করেছেন, সন্তানদের বড় করে তোলার মতো জটিল বিষয় আর হয় না।দিনগুলি দীর্ঘ মনে হয়, বছরগুলো দ্রুত চলে যায়। এটা পুরোপুরি সত্য হতে পারে না। বিশেষত যখন আপনার বাচ্চা রয়েছে, আপনি তাদের খাওয়াচ্ছেন, তারা পাগলামো করেই চলেছে। এর চেয়ে ঝামেলার ব্যাপার আর হতে পারে না।

তবে অভিনেত্রী বিশ্বাস করেন, এই ঝঞ্ঝাটের মধ্যেও মাতৃত্ব থেকে অনেক কিছু শেখা যায়। মা হওয়ার পর নিজেকে প্রত্যাশার চেয়ে বেশি চেনা যায়।

এমন অনেক রাত গেছে, আমি না ঘুমিয়ে কেঁদে পার করেছি। আপনি কখনই সম্পূর্ণরূপে প্রস্তুত হয়ে উঠবেন না, তবে একসময় নিজেই বুঝতে পারবেন বিষয়টি। প্রতিটি দিন পার করার জন্য আপনি একসময় গর্বিত বোধ করবেন। কেননা এর চেয়ে চ্যালেঞ্জিং ও তৃপ্তিমূলক কাজ আর হতে পারে না।

কিম ২০১৪ সালে ঘর বেঁধেছিলেন র্যাপ তারকা কানিয়ে ওয়েস্টের সঙ্গে। গত বছরতারা বিচ্ছেদের পথে হাঁটেন। তাদের নর্থ, সেন্ট, শিকাগো ও সাম নামের চার সন্তান রয়েছে মায়ের সঙ্গেই রয়েছে।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়