Apan Desh | আপন দেশ

বিচ্ছেদের খবরে মিথিলা বললেন আমি সম্পৃক্ত নই

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ২৮ মে ২০২৩

আপডেট: ২২:১১, ২৮ মে ২০২৩

বিচ্ছেদের খবরে মিথিলা বললেন আমি সম্পৃক্ত নই

ফাইল ছবি

আগামী দুই মাসের মধ্যে বিচ্ছেদের খবরের সঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা সম্পৃক্ত নয়, এমনটাই জানালেন শুটে ব্যস্ত অভিনেত্রী। আলোচিত দম্পতি সৃজিত মুখার্জী ও মিথিলাকে নিয়ে কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে এমন দাবি করছে।

গণমাধ্যমটি এই প্রতিবেদনে দাবি করেছে, ভালোবাসায় ভাটা চলছে এ দম্পতির। বয়সে ছোট এক তরুণীকে নতুন করে মন দিয়েছেন সৃজিত। ক্যামেরার পেছনে কাজ করেন তিনি। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত।আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

এ খবর এরইমধ্যে মিথিলার কানে পৌঁছেছে। তবে এ খবর তেমন কোন প্রতিক্রিয়া নেই। শুটে ব্যস্ত থাকা অভিনেত্রী প্রতিক্রিয়া জানালেন অল্প বাক্যে। সেটি এমন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে? 

সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ