Apan Desh | আপন দেশ

শরীফুল রাজ ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫২, ৩১ মে ২০২৩

শরীফুল রাজ ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন 

ফাইল ছবি

গত সোমবার (২৯ মে) মধ্যরাতে হাওয়া ও পরানের অভিনেতা, নায়িকা পরীমনির স্বামী শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে তার কয়েকটি ভিডিও ও ছবি ফাঁস হয়। এসব ভিডিও ব্যক্তিগত এবং তাতে ভাষায় প্রকাশ করা যাবে না এমন কিছু শব্দ আছে।

এ নিয়ে কথা বলেছেন সুনেরাহ, এমনকি পরীমনিও। এবার মুখ খুললেন শরীফুল রাজ। তিনি বলেছেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি। কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।

ওই পোস্ট করার পর আবার ১৭ মিনিটের মাথায় তা ডিলিট করে দেন নায়ক শরীফুল রাজ। তবে পোস্ট ডিলিট করলেও তারকাদের সে ছবি ও ভিডিও মুহূর্তেই বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পোস্ট করা সে ভিডিওতে দেখা যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে। যেখানে কেউ মদ খেয়ে অসংলগ্ন ভাষায় কথা বলছে, কেউ অশ্লীল ইঙ্গিত দিচ্ছে।

এ বিষয়ে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রাজ বলেন, আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই। 
রাজের দাবি, ছবি ও ভিডিওগুলো পাঁচ বছর আগের ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। এসব প্ল্যান করে শুট করা না, মজার ছলেই করা। তবে, এসব ভিডিও ফুটেজ রাজের বর্তমান ব্যবহার করা মোবাইল ফোনেও নেই বলেই জানান তিনি।

রাজ বলেন, কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ