Apan Desh | আপন দেশ

৮৩ বছর বয়সি পাচিনো বাবা হচ্ছেন 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩২, ৩ জুন ২০২৩

৮৩ বছর বয়সি পাচিনো বাবা হচ্ছেন 

ফাইল ছবি

গডফাদার খ্যাত অভিনেতা পাচিনো এবার চতুর্থ বারের মতো বাবা হবেন। সব সন্তানই তার আগের সঙ্গীদের। আর চলচ্চিত্র প্রযোজক আলফাল্লা এবারই প্রথম মা হচ্ছেন। মাস খানেকের মধ্যেই সন্তান প্রসবের সম্ভাবসা রয়েছে। 

প্রেমটা চুটিয়েই করছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। এবার তিনি দিলেন বাবা হতে যাওয়ার খবরও।৮৩ বছর বয়সী আর ২৯ বছরের নূর আলফাল্লাহর ঘরে নতুন অতিথি আসতে যাওয়ার খবর দিয়েছে এনডিটিভিসহ একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

গত বছর নিজের ৮২তম জন্মদিনে প্রথম বার নুরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় পাচিনোকে। বছর ঘুরতে না ঘুরতেই তারা দিলেন সুখবর।

বয়সের ব্যবধান ৫৪ হলেও প্রেমে কমতি নেই এই যুগলের। করোনা মহামারির সময় থেকেই নাকি তারা একে অপরের কাছে আসেন।

আলফাল্লা লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা। চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল-এ স্কুল অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন-এ পড়াশোনা করেছেন।

আল পাচিনোকে গডফাদার সিরিজ ছাড়াও দেখা গেছ স্কেয়ারফেস, সেন্ট অব এ উম্যান, সার্পিকো, দ্য ডেভিলস অ্যাডভোকেট, সি অব লভ, হিট, দ্য ইনসাইডার-সহ হলিউডের একাধিক কালজয়ী সিনেমায়। হলিউডে তৈরি হতে চলা মোদি বায়োপিকেও থাকবেন তিনি। জীবনীচিত্রটি তৈরি করছেন জনি ডেপ।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়