Apan Desh | আপন দেশ

পরীমনিকে নিয়ে একী বললেন জয়

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৭, ৪ জুন ২০২৩

আপডেট: ১৩:০৪, ৪ জুন ২০২৩

পরীমনিকে নিয়ে একী বললেন জয়

ফাইল ছবি

ঢাকাই ছবির নায়িকা পরীমনি নানা সময়ে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন। এখন অনেকটা গৃহিণী হয়েই আছেন তিনি। পূত্রকে নিয়ে কাটছে তার সময়। বর চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে সময়টি ভালো যাচ্ছে না তার। 

এর মাঝেই শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর ভিডিও ও ছবি ফাঁস হয়েছে। যার জন্য একজন সুনেরাহ বিনতে কামাল পরীমনিকে দুষছেন। 

এসবের মাঝেই দেশের জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পরীমনিকে নিয়ে কথা বলেছেন। শনিবার (৩ জুন) সোশ্যাল মিডিয়া ফেসবুকে বর্তমান সময়ের অলোচিত ঘটনা রাজ ও তিন অভিনেত্রীর অশ্লীল ভিডিও ফাঁসের পেছনে পরীমনিকেই এককভাবে দায়ী করেছেন জয়। আট মিনিট ২১ সেকেন্ডের ভিডিওতে পরীমনি প্রসঙ্গে জয় বলেন, রুচির দুর্ভিক্ষের আরেক নাম পরীমণি।

এর কারণ হিসেবে জয় আরও বলেন, পরী একজন ভালো অভিনেত্রী হওয়ার পরও ব্যক্তি জীবনকে বিতর্কিত করছে; যা সমাজকে করছে কলুষিত। সোশ্যাল মিডিয়ায় এ ধরনের কাজ করা থেকে পরীর বিরত থাকা উচিত। আর না করলে পরীকে বয়কটের কথাও জানান জয়।

পাশাপাশি অশ্লীল ভিডিও ফাঁসের পেছনে যদি পরীর কোনো হাত না থাকে তবে পরীর কাছে ক্ষমা চাওয়ার কথাও জানান এ অভিনেতা। এদিকে জয়ের এমন বক্তব্যে অবাক হয়েছেন নেটিজেনরা। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়