Apan Desh | আপন দেশ

নচিকেতার ডিভোর্স রহস্য জানা গেল

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২২:০২, ২৪ জানুয়ারি ২০২৩

নচিকেতার ডিভোর্স রহস্য জানা গেল

ফাইল ছবি

হঠাৎ ভারতের জনপ্রিয় গায়ক নচিকেতা নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। ছবিতে একটি মাত্র শব্দ ‘ডিভোর্স’। ছবির ক্যাপশনে লেখেন, যাঃ! শেষ পর্যন্ত ডিভোর্সটা হয়েই গেলো। এরপরই শুরু হয় জল্পনা।

গায়কের ব্যক্তিগত জীবনে কী হঠাৎ কোনো ঝড় এলো? এমন প্রশ্নে ছেয়ে যেতে শুরু করে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তবে ছবিটি পোস্টের আটদিন পর অবশেষে রহস্যের ওপর থেকে পর্দা উঠলো। খবর আনন্দবাজার পত্রিকা।

নচিকেতার সোশ্যাল মিডিয়ায় আপলোড করা এ পোস্ট নিয়ে রহস্য ঘনীভূত হচ্ছিল সপ্তাহজুড়েই। এ নিয়ে গায়কের মেয়ে ধানসিঁড়ি চক্রবর্তীর কাছে জানতে চাইলে তিনি সরাসরিই জানিয়ে দেন, বাবার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনো মন্তব্য করবেন না। এরপরই বিষয়টি ঘোলাটে হয় আরও।

তবে এ রহস্যের সমাধান এবার নিজেই করলেন নচিকেতা। জানালেন, নতুন গান নিয়ে আসছেন এই সংগীত শিল্পী, যার নাম ‘হ্যাপি ডিভোর্স’। গানের সুর এবং কথা তারই। আগামী ২৭ জানুয়ারি নচিকেতার ফেসবুক এবং ইউটিউবে মুক্তি পাবে সেই গান। এ খবর প্রকাশ্যে আসার পরই ভক্তমহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় গায়ককে।

আপন দেশ ডটকম/ সবুজ 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়