Apan Desh | আপন দেশ

হাঙ্গার প্রজেক্ট জনবল নেবে, বেতন দুই লাখ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩০, ৪ মে ২০২৩

হাঙ্গার প্রজেক্ট জনবল নেবে, বেতন দুই লাখ

ফাইল ছবি

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবি সংস্থা দ্য হাঙ্গার প্রজেক্ট জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি একটি প্রকল্পে ডেপুটি প্রোগ্রাম ডিরেক্টর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট আবেদন ফরম পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

পদের নাম : ডেপুটি প্রোগ্রাম ডিরেক্টর, এমআইপিএস। পদসংখ্যা : অনির্ধারিত। যোগ্যতা ও অভিজ্ঞতা : সামাজিক বিজ্ঞান বা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা সংশ্লিষ্ট যেকোনো বিভাগের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো রাজনৈতিক দলে স্থানীয় বা জাতীয় পর্যায়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও আউটলুকে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক। কর্মস্থল : ঢাকা। বেতন : মাসিক বেতন দুই লাখ টাকা। 

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের দ্য হাঙ্গার প্রজেক্টের ওয়েবসাইটের লিংক থেকে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণ করা আবেদন ফরম [email protected] এই ঠিকানায় ই–মেইল করতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ মে ২০২৩।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়