Apan Desh | আপন দেশ

অ্যাকটেড সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৪৬ হাজার

প্রকাশিত: ১৭:৫২, ৩ জুন ২০২৩

অ্যাকটেড সংস্থায় চাকরি, বেতন ১ লাখ ৪৬ হাজার

ফাইল ছবি

ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন মানবাধিকার সংস্থা ‘এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট’ (অ্যাকটেড) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারে ইমারজেন্সি প্রিপারডনেস রেসপন্স প্রোগ্রামে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রোগ্রাম কোঅর্ডিনেটর, ইপিআর। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: হিউম্যানিটারিয়ান এইড, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে ভালো ফলসহ স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩-৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইমারজেন্সি প্রিপারডনেস ও রেসপন্স অ্যাকটিভিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোয়ান্টিটেটিভ ও কেয়ালিটেটিভ গবেষণাপদ্ধতি সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। রিসার্চ ডিজাইন, ডাটা ক্লিনিং, অ্যানালাইসিস ও ভিজ্যুয়ালাইজেশনে অভিজ্ঞ হতে হবে।

অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের ভাষা জানা থাকলে ভালো।

চূড়ান্ত নিয়োগর পর কক্সবাজারে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ১,৪৬,০০০–১,৪৮,০০০ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে।

আবেদনের শেষ সময়: ১০ জুন ২০২৩।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়