Apan Desh | আপন দেশ

অস্ত্র মামলায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জামায়াতের সেক্রেটারি ১৭ বছরের দণ্ড

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩২, ১৮ অক্টোবর ২০২২

আপডেট: ১৫:৩৫, ১৮ অক্টোবর ২০২২

অস্ত্র মামলায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জামায়াতের সেক্রেটারি ১৭ বছরের দণ্ড

ফাইল ছবি

ঝিনাইদহে অস্ত্র মামলায় কোটচাঁদপুর উপজেলা জামায়াত নেতা মুয়াবিয়া হোসেনকে ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তিনি উপজেলা জামায়াতের সেক্রেটারি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলেন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে জেলার সিনিয়র স্পেশাল ট্রাইব্যুনাল জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা এ দণ্ডাদেশ প্রদান করেন। 

মামলায় উল্লেখ, ২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি কোটচাঁদপুর উপজেলা পরিষদের সামনে থেকে মুয়াবিয়া হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক পৌরসভার সলেমানপুর এলাকা থেকে উদ্ধার করা হয় একটি পাইপগান ও ৬ রাউন্ড গুলি।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে কোটচাঁদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে ২০১৬ সালের ২৫ মে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলার ২টি ধারায় ১০ ও ৭ বছর করে কারাদণ্ডাদেশ প্রদান করেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমাইল হোসেন বাদশা বলেন, মামলায় ২টি ধারায় সাজা হয়েছে। সাজা যুগপৎভাবে চলবে। এই মামলায় যদি সে আগে হাজতবাস করে তাহলে রায় থেকে সেই সময় বাদ যাবে। আসামিকে সাজা পরোয়ানা মূলে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়