Apan Desh | আপন দেশ

বিএনপি নেতা চাঁদ যেকোনো সময় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৯, ২২ মে ২০২৩

আপডেট: ১৮:৩৫, ২২ মে ২০২৩

বিএনপি নেতা চাঁদ যেকোনো সময় গ্রেফতার

আবু সাঈদ চাঁদ

রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুঠিয়া থানায় সন্ত্রাস দমন আইনে এই মামলাটি দায়ের করা হয়েছে। বর্তমানে তাকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

জানতে চাইলে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন সোমবার (২২ মে) বেলা ১২টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এরপর থেকে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে হুমকিদাতা গ্রেফতার কিনা: হাইকোর্ট

এর আগে গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন।

এদিকে, আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রাজশাহীসহ সারা দেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হচ্ছে।

এরআগে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেছেন। শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে গত বছরের ২৬ জুলাই চাঁদের বিরুদ্ধে মানহানির মামলা হয়।  

তার ওই বক্তব্য প্রচারের অভিযোগে আরও সাতজনকে মামলায় আসামি করা হয়েছিল। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার আদালতে মামলাটি করেছিলেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়