Apan Desh | আপন দেশ

প্রধানমন্ত্রীকে হুমকি দেয়া বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ গ্রেফতার

রাজশাহী ব্যুরো

প্রকাশিত: ১১:৩১, ২৫ মে ২০২৩

আপডেট: ১২:০৯, ২৫ মে ২০২৩

প্রধানমন্ত্রীকে হুমকি দেয়া বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ গ্রেফতার

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠিয়ে দেয়ার হুমকিদাতা রাজশাহী বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ মে) তাকে নগরী থেকে গ্রেফতার করা হয়। মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল ইসলাম বলেন, আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করা হয়েছে। দুপুর ১২টায় পুলিশ সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবে। তখন সব তথ্য বলা হবে।

তবে মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় কুমার বসাক সাংবাদিকদের বলেন, মহানগরীর হরগ্রাম এলাকা থেকে বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।

 

গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেন।  

এরপর রাজশাহীতে তিনটিসহ দেশের বিভিন্ন স্থানে চাঁদের বিরুদ্ধে মামলা হয়। এ ঘটনার প্রতিবাদে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ক্ষমতাসীন দল ও বিভিন্ন পোশাজীবী সংগঠন। এ সময় চাঁদকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন নেতা-কর্মীরা।

এর আগেও বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন। শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে গত বছরের ২৬ জুলাই তার নামে মানহানির মামলা হয়।  

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়