Apan Desh | আপন দেশ

সরকারকে এক মাস সময় দেয়া হলো: নির্মলেন্দু গুণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৭, ২৫ অক্টোবর ২০২২

সরকারকে এক মাস সময় দেয়া হলো: নির্মলেন্দু গুণ

ফাইল ছবি

২০১৬ সালে ঢাকার কামরাঙ্গীরচরে একটি ত্রিতল বাড়ি বানিয়েছেন নির্মলেন্দু গুণ। সেই বাড়িতে বিদ্যুৎ সংযোগ পেলেও আজ পর্যন্ত (অক্টোবর ২০২২) বারবার চেষ্টা করেও গ্যাস সংযোগ পাননি তিনি। আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) ফেসবুকে এক পোস্টে এই তথ্য জানান তিনি।  

ফেসবুক পোস্টে নির্মলেন্দু গুণ লেখেন, ‘স্বাধীনতা পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত দেশের বিশিষ্ট গুণীজনদের অগ্রাধিকারের ভিত্তিতে গ্যাস ও বিদ্যুৎ সংযোগ দেয়া হোক।

রেল এবং বিমানের টিকিটও তাঁদের জন্য সংরক্ষিত থাকলে ভালো হয়। রাষ্ট্রের সর্বোচ্চ পুরস্কারপ্রাপ্তদের এ রকম সামান্য বাড়তি সুবিধা তো দেয়া যেতেই পারে। আপনারা কী বলেন?’

তিনি আরো লেখেন, ‘আমি ঢাকার কামরাঙ্গীর চরে একটি ত্রিতল বাড়ি বানিয়েছি ২০১৬ সালে। বিদ্যুৎ সংযোগ পেলেও আজ পর্যন্ত (অক্টোবর ২০২২) আমি বারবার চেষ্টা করেও গ্যাস সংযোগ পাইনি। ফলে খোলাবাজার থেকে চড়া মূল্যে আমাকে তরল গ্যাস কিনতে হয়। এই ক্ষতি পোষাতে আমি পুরস্কারের সঙ্গে পাওয়া আমার স্বর্ণপদক দুটি বেচে দেয়ার কথা ভাবছি। সরকারকে এক মাস সময় দেয়া হলো। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়