Apan Desh | আপন দেশ

পটুয়াখালীতে সাংবাদিক সোহাগের ওপর হামলা, গ্রেফতার ২

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৬, ৫ ডিসেম্বর ২০২২

পটুয়াখালীতে সাংবাদিক সোহাগের ওপর হামলা, গ্রেফতার ২

হাসপাতালে আহত সাংবাদিক সোহাগ

পটুয়াখালীর গলাচিপায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক (একাংশ) সোহাগ রহমান।

রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে পৌর শহরের পোস্টঅফিস সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে সোহাগের বাম চোখ এবং বাম চোয়ালে জখম হয়। দুর্বৃত্তরা এ সময় তার ক্যামেরা ও ল্যাপটপ ছিনিয়ে নেয়।

এ ঘটনার তিনি বাদী হয়ে ৫ জনের নামে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই হামলাকারী মারুফ ও আকিদকে গ্রেফতার করেছে।
গলাচিপা থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, আহত সাংবাদিক গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

এদিকে সাংবাদিক সোহাগ রহমানের ওপর হামলার ঘটনায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের ওপর হামলা কোনো অবস্থাতেই মেনে নেওয়া যায় না। আমরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়