Apan Desh | আপন দেশ

ডিবি পরিচয়ে সাংবাদিকের ১০ লাখ টাকার মালামাল লুট

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৮, ১৪ জানুয়ারি ২০২৩

ডিবি পরিচয়ে সাংবাদিকের ১০ লাখ টাকার মালামাল লুট

আরিফ হোসাইন

ডিবি পুলিশ পরিচয়ে আরিফ হোসাইন নামে আমেরিকা ফেরত এক সাংবাদিকের কাছ থেকে ডলার, আই ফোনসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয়া হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) ভোররাতে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

আরিফ সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক এবং দৈনিক ভোরের কাগজের সিদ্ধিরগঞ্জ থানার সাবেক প্রতিনিধি।

জানা গেছে, শুক্রবার রাত পৌনে ১টায় কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। রাত ১টা ৫০ মিনিটে একটি গাড়ি নিয়ে এয়ারপোর্ট থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজির নিজ বাসায় ফিরছিলেন আরিফ। এ সময় গাড়িটি কাঁচপুর সেতুর পশ্চিম পাশে ইউটার্ন নিয়ে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনী এলাকায় আসলে গাড়িটিকে অপর একটি প্রাইভেট কার খাজা লাইমস নামে একটি চুন কারখানার সামনে তাদের গাড়িটির গতিরোধ করে। পরে আরিফ হোসাইনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে তার মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তার পাসপোর্ট, আমেরিকার গ্রীণকার্ড ও ব্যাংকের ডেভিড-ক্রেডিট কার্ডসহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। পরে আরিফকে গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। পরে তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার বাড়ির কেয়ারটেকার মো. মিজানুর রহমানকেও মারধর করে আহত করে ডিবি পুলিশ পরিচয়দানকারীরা। এসময় ডিবি পুলিশের জ্যাকেট পড়া ৭-৮ জন প্রবাসী আরিফের মানিব্যাগে থাকা নগদ ৫ হাজার ১২০ ইউএস ডলার, আমেরিকান গ্রীণ কার্ড, পাসপোর্ট, আইফোন-১৪ প্রো মেক্স , ক্রেডিট কার্ড ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, সড়ক ডাকাতরা এ ঘটনা ঘটিয়েছে বলে তাদের ধারণা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।
আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়