Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নতুন কমিটির শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ১৬ জানুয়ারি ২০২৩

আপডেট: ২০:০৮, ১৬ জানুয়ারি ২০২৩

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নতুন কমিটির শ্রদ্ধা

ছবি: সংগৃহীত

জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার (১৬ জানুয়ারি) আওয়ামী সমর্থিত নবনির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে ক্লাবের সদস্য ও কর্মকর্তারা টুঙ্গিপাড়ায় যান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধির বেদিতে ফুল কর্মসূচি পালন করেন।

এ সময় তারা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন। পরে ১৫ আগস্টের এবং মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

গত ৩১ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সমর্থিত ফরিদা ইয়াসমিন-শ্যামল দত্ত প্যানেল সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৯টি পদে বিজয় লাভ করে। 

অন্যদিকে জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত কামাল উদ্দিন সবুজ-ইলিয়াস খান প্যানেলের সিনিয়র সহ-সভাপতিসহ ৭টি পদে বিজয়ী হয়। সদস্য পদে একজন স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হন।  

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়