Apan Desh | আপন দেশ

জেপিসির প্রমিত উচ্চারণ ও আবৃত্তি শিক্ষার কর্মশালা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৭, ২২ জানুয়ারি ২০২৩

জেপিসির প্রমিত উচ্চারণ ও আবৃত্তি শিক্ষার কর্মশালা

ছবি: আপন দেশ ডটকম

জাতীয় প্রেস ক্লাব (জেপিসি) সদস্যদের সন্তানদের শিশু শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে শুদ্ধ উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তির কর্মশালা শুরু হতে যাচ্ছে। প্রাইমারী স্কুল থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পর্যায়ের শিক্ষার্থীরা এই কর্মশালায় অংশ নিতে পারবে। আগামী ৩ ফেব্রুয়ারি (শুক্রবার) থেকে কর্মশালা শুরু হবে। বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের আয়োজনে কর্মশালা পরিচালনা করবেন খ্যাতিমান আবৃত্তিকার আহকাম উল্লাহ। 

কর্মশালা হবে ৩ দিন।
আগামী ৩, ৪ ও ১০ ফেব্রুয়ারি, সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কয়েকটি সেশনে প্রশিক্ষণ চলবে। ১০ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ক্লাস শেষে সার্টিফিকেট বিতরণ করা হবে।

আগামী ১ ফেব্রুয়ারির (বুধবার) মধ্যে কর্মশালার জন্য ক্লাব অফিসে নিবন্ধন করতে অনুরোধ করেছেন ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। 

এদিকে নিয়মিত শুরু হয়েছে সংগীত, নৃত্য ও চিত্রাংকন ক্লাস

জাতীয় প্রেস ক্লাব সদস্যদের সন্তানদের শিশু শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে প্রতি শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত গান, নাচ ও আর্ট ক্লাস নিয়মিত চালু হয়েছে। মহামারি করোনার কারণে মাঝে কিছুদিন শিশুদের সাংস্কৃতিক প্রশিক্ষণ বন্ধ ছিলো। সম্প্রতি আবারো তা পুরোদমে চালু করা হয়েছে। শিশুদের সৃজনশীল কর্মকান্ডের আরো বিকাশের লক্ষ্যে ঢেলে সাজানো হচ্ছে জাতীয় প্রেস ক্লাবের সাংস্কৃতিক আয়োজন। 

আপন দেশ ডটকম/ এবি

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়