Apan Desh | আপন দেশ

গ্রাহক চাহিদা পূরণে পুষ্পধারা সবসময় সোচ্চার: পুষ্পধারা প্রপার্টিজ চেয়ারম্যান

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৫:৫২, ৩ জুন ২০২৩

আপডেট: ১৫:৫৫, ৩ জুন ২০২৩

গ্রাহক চাহিদা পূরণে পুষ্পধারা সবসময় সোচ্চার: পুষ্পধারা প্রপার্টিজ চেয়ারম্যান

ছবি: সংগৃহীত

পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেছেন, দেশের অন্যতম স্বনামধন্য আবাসন কোম্পানি পুষ্পধারা। গ্রাহক চাহিদা পূরণে পুষ্পধারা সবসময় সোচ্চার ছিল, আছে এবং থাকবে।

বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে লাগোয়া প্রজেক্টের মেইন গেটের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথি হিসাবে তিনি এমন আশ্বাস দিয়েছেন। 

বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ আলীনূর ইসলাম। তিনি বলেন, পুষ্পধারা আজ সর্বজন পরিচিত একটি আবাসন কোম্পানি। গ্রাহকের আস্থা ও বিশ্বাসই পুষ্পধারার প্রাণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ডিরেক্টর (মার্কেটিং) অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), ডিরেক্টর হাসিবুল হক মামুন, ডিরেক্টর কামরুল আলম রীয়াজ, ডিরেক্টর এনামুল হক, ডিরেক্টর জুলফিকার হাসনাত, ডিরেক্টর আতিকুর রহমান মিন্টু, প্রজেক্ট ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, প্রজেক্ট চিফ অ্যাডভাইজার আব্দুল লতিফ মাস্টার, লাল মিয়া, লিগ্যাল অ্যাডভাইজার মোঃ মাহাবুব হাসান রুবেল, নির্বাহী পরিচালক মাসুদুর রহমান সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

কমিটেড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে পুষ্পধারা প্রজেক্টের মেইন গেট নির্মাণের দায়িত্ব দেয়া হয়।  

আপন দেশ/ডেস্ক/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়