Apan Desh | আপন দেশ

ঢাবিতে চলছে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৬, ৬ ডিসেম্বর ২০২২

ঢাবিতে চলছে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন

ছবি: আপন দেশ ডটকম

বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন উপলক্ষে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় উপস্থিত হচ্ছেন ঢাকাসহ বিভিন্ন জেলা ও উপজেলার ছাত্রলীগ নেতারা। বিভিন্ন ধরনের রঙিন টি-শার্ট, ব্যানার ও ফেস্টুন নিয়ে হাজির হচ্ছেন তারা।  

দেখা যায়, শাহবাগ থেকে মিছিল করে টিএসসি এসে জমায়েত হচ্ছেন বিভিন্ন শাখার নেতাকর্মীরা। সেখানেই স্লোগান দিয়ে উজ্জীবিত করা হচ্ছে পুরো এলাকা।

পাশাপাশি সম্মেলনের ভেতরে প্রবেশের সময় ব্যানার গুটিয়ে লাইন ধরে প্রবেশ করছেন তারা।  

বিভিন্ন রংবেরঙের ফেস্টুন নিয়ে হাজির হয়েছে বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল মহানগর শাখা। বরিশাল মহানগরের আহ্বায়ক রইজ আহমেদ মান্না আপন দেশ ডটকমকে বলেন, 'খণ্ড খণ্ড মিছিল আসছে। আমরা আমাদের নেত্রীর মূল্যবান বক্তব্য শুনতে এসেছি। পাশাপাশি আজকের এই সম্মেলন সফল করতে এসেছি।

যোগ্য নেতৃত্ব আসবে এমন প্রত্যাশার কথা জানান মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন। তিনি বলেন, আজকের এই সম্মেলনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ একটি যোগ্য ও নেতৃত্ব সম্পূর্ণ মানুষ পাবে। যারা তৃণমূল ছাত্রদের জন্য কাজ করে বাংলাদেশ ছাত্রলীগকে নতুন দিগন্তে পৌঁছে দেবে।

চার বছর পর সম্মেলন হওয়ায় প্রচুর উজ্জীবিত সম্মেলন দেখছেন বলে জানান বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক ম. সুজন। তিনি বলেন, প্রায় চার বছর পর সম্মেলন হওয়ায় বিভিন্ন স্লোগান ও মিছিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চত্বর পুরো উজ্জীবিত রয়েছে। আজকের এই সম্মেলন শেষেও এই রকম উজ্জীবিত অবস্থায় সবাই ফিরে যাবে বলে প্রত্যাশা করছি। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়