Apan Desh | আপন দেশ

প্রেসিডেন্ট পার্ক দখলমুক্ত করতে বিদিশাকে এরশাদ ট্রাস্টির চিঠি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৯, ২২ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৪১, ২২ জানুয়ারি ২০২৩

প্রেসিডেন্ট পার্ক দখলমুক্ত করতে বিদিশাকে এরশাদ ট্রাস্টির চিঠি

ফাইল ছবি

প্রয়াত এইচএম এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিকীকে প্রেসিডেন্ট পার্ক ছাড়তে চিঠি দিয়েছেন এরশাদ ট্রাস্টি বোর্ড। বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ রোববার (২২ জানুয়ারি) এ চিঠি দিয়েছেন।

একই সঙ্গে ট্রাষ্টের জন্য বরাদ্দকৃত গাড়ী ব্যবহাের থেকেও বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে। অনুরোধের ব্যত্যয় ঘটলে মামলা করা হবে বলে হুশিয়ারি দেয়া হয়েছে চিঠিতে। ইতোমধ্যে বিদিশা সিদ্দিকের হাতে পৌছে ওই চিঠির কপি।  

পুত্র শাহাতা জারাব এরিকের দেখবালের জন্য প্রয়াত এরশাদ গঠন করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টি বোর্ড। আর ট্রাস্টির সম্পদ এরশাদের বিদিশা সিদ্দিক দখল করেছে বলে অভিযোগ করেছেন বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। 

চিঠিতে বিদিশার উদ্দেশ্যে বলা হয়, আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের রেজিষ্ট্রার দলিলে উল্লেখিত তফসিলে বর্ণিত স্থাবর অস্থাবর সম্পত্তি কোন কিছুই আপনি ভোগদখল ও ব্যবহার করতে পারবেন না। যা আপনি সম্পূর্ণভাবে অবগত আছেন। নিষেধাজ্ঞার পরও জোরপূর্বক প্রেসিডেন্ট পার্কে অবস্থান ও তফসিলে বর্ণিত গাড়ীগুলো (যাহার নাম্বার ঢাকা মেট্রো-খ-১৭-৩০৪৬, ঢাকা মেট্রো- গ-২১-৩১৬৪, ঢাকা মেট্রো-চ-১১-৬৮৭৫, ঢাকা মেট্রো-চ-১৫-৬৬৬৫, ঢাকা মেট্রো-গ-৪২-৪১৩৭) আপনি ও আপনার লোকজন ব্যবহার করে আসছেন। এটি সম্পূর্ণ বেআইনি। উক্ত গাড়ীগুলোর মাধ্যমে কোন অপরাধ কর্মকান্ড সংগঠিত হলে, তার দায় দায়িত্ব আপনাকেই বহন করতে হইবে। ট্রাষ্ট কর্তৃপক্ষ এর দায়ভার গ্রহণ করবে না।প্রেসিডেন্ট পার্ক ও গাড়ীগুলো ব্যবহার না করার জন্য অনুরোধ জানিয়েছেন। অন্যথায় আপনার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহন করা হবে।

২০১৯ সালের ১৪ নভেম্বর বারিধারার প্রেসিডেন্ট পার্কে ঢুকেন বিদিশা। তার দাবি ছিল- পুত্র এরিককে অভুক্ত ও অবহেলায় রাখা হয়েছে। ছেলেকে খাওয়াতে এসেছেন তিনি। এর পর  আর বাড়ী থেকে তিনি বাড়ীটি ছাড়েননি।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়