Apan Desh | আপন দেশ

মৃত্যুবার্ষিকীতে মানিকের সমাধিতে গণফোরামের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৯, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৩:১০, ৩ ফেব্রুয়ারি ২০২৩

মৃত্যুবার্ষিকীতে মানিকের সমাধিতে গণফোরামের শ্রদ্ধা

ছবি: আপন দেশ ডটকম

গণফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা সাইফউদ্দিন আহমেদ মানিকের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ। দিনটি উপলক্ষে শুক্রবার সকাল ৯টায় বুদ্ধিজীবী কবরস্থানে তার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গণফোরাম (মন্টু)।

এ সময় সংগঠনটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, সাইফউদ্দিন আহমেদ মানিক স্বৈরাচার ও ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াইয়ের অনুপ্রেরণা। সারা জীবন মানুষের অধিকার আদায়ে বিপ্লব করে গেছেন, কল্যাণমুখী বাংলাদেশ গড়তে ভবিষ্যৎ প্রজন্মের জন্য। আমরা মানিক ভাইয়ের দেখানো পথে গণতন্ত্র পুনরুদ্ধার করতে আন্দোলন অব্যাহত রাখব। সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠা করতে সচেষ্ট থাকব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ কে এম জগলুল হায়দার আফ্রিক, সভাপতি পরিষদ সদস্য অ্যাড. ফজলুল হক সরকার, আবদুল হাসিব চৌধুরী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক মো. সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম এ কাদের মার্শাল, জ্যেষ্ঠ সহ-সভাপতি লায়ন মো. মনির হোসেন, সহ-সভাপতি ফরিদুল হক, এস এম গুলজার হোসেন, সাধারণ সম্পাদক এরশাদ জাহান সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল বাসেদ মিয়া ও আইন সম্পাদক শাম্মী জাহান মুন্নি।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়