Apan Desh | আপন দেশ

বাংলাদেশ নিয়ে যিনি ভাবেন না তাকে নিয়ে আমরা ভাববো কেন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৫, ১৬ মার্চ ২০২৩

আপডেট: ১৫:১৭, ১৬ মার্চ ২০২৩

বাংলাদেশ নিয়ে যিনি ভাবেন না তাকে নিয়ে আমরা ভাববো কেন?

ফাইল ছবি

ডক্টর ইউনূসের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে মানুষ বাংলাদেশ নিয়ে ভাবেন না তাকে নিয়ে আমাদের ভাবনার কিছু নেই, বলার কিছু নেই। বাংলাদেশের এত বন্যা, ঝড় জ্বলোচ্ছাসে, উনি দুনিয়া নিয়ে ভাবেন, কিন্তু বাংলাদেশকে নিয়ে ভাবেন না। যিনি বাংলাদেশ নিয়ে ভাবেন না তাকে নিয়ে আমরা ভাববো কেন?

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির আলোচনা সভা ও খাবার বিতরণ অনুষ্ঠানে বৃহস্পতিবার (১৬ মার্চ) তিনি একথা বলেন। 

ড. ইউনূস সম্মানিত লোক কিন্তু তিনি নিজের কর্মকাণ্ডের মাধ্যমে নিজেকেই অসম্মানিত করেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি আরও বলেন, যিনি নিজের আইন নিজেই লঙ্ঘন করেন, জোর করে এমডি থাকতে চান। তার আইন তিনিই লঙ্ঘন করেছেন। তিনি সম্মানিত ব্যক্তি কিন্তু নিজের কর্মকাণ্ডে তিনি নিজেকেই অসম্মানিত করেছেন। 

ওবায়দুল কাদের বলেন, যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না তারা বাংলাদেশ রাষ্ট্রের চেতনাকেও স্বীকার করে না। ধর্ম বর্ণ নির্বিশেষে সবার কাছেই বঙ্গবন্ধু অবিসংবাদিত নেতা। বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। আর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা সততা ও সাহসিকতার অনন্য বিস্ময় শেখ হাসিনা। অর্থনৈতিক মুক্তি সংগ্রামের রোল মডেল শেখ হাসিনা।

আপন দেশ/এবি

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়