Apan Desh | আপন দেশ

বিএনপি নেতা আমানউল্লাহ হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩৪, ২৬ মে ২০২৩

বিএনপি নেতা আমানউল্লাহ হাসপাতালে ভর্তি

আমানউল্লাহ আমান। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান হাসপাতালে ভর্তি। রাজধানীর কেরানীগঞ্জে এক সভায় বক্তব্য দেওয়ার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান। পরে তাকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। 

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকালে ঢাকার কেরানীগঞ্জে আয়োজিত এক প্রস্তুতি সভায় বক্তব্য দেয়ার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার সহকারী বশিরুল আলম টিটু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

বশিরুল আলম টিটু জানান, আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল ৩টায় কেরানীগঞ্জের হযরতপুর এলাকায় এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভা চলাকালে হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যান। তাৎক্ষণিকভাবে সেখান থেকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।
আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়