Apan Desh | আপন দেশ

কিশোরগঞ্জে পাঁচ মাসে কোরআনের হাফেজ শিশু ফাহাদ

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ১৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৯:১১, ১৩ নভেম্বর ২০২২

কিশোরগঞ্জে পাঁচ মাসে কোরআনের হাফেজ শিশু ফাহাদ

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পাঁচ মাসে পবিত্র কোরআন হিফজকারী শিশু হাফেজ জান্নাতুল নাঈম ফাহাদকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) পাকুন্দিয়া পৌর এলাকায় মাদরাসা মাঠে নিজ মাদরাসা ও এলাকাবাসীর আয়োজনে তাকে সম্মাননা ক্রেস্ট ও মেডেল উপহার দেওয়া হয়।  

মাদরাসার সাবেক শিক্ষক মো.ইসরাঈলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ।  

দারুল মা'আরিফ আল ইসলামিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুফতি মাও. শরিফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন, শিক্ষাবিদ জিএম রুহুল আমীন, সমাজসেবক আতিকুর রহমান মাসুদ, পৌর কাউন্সিলর রাকিবুল আলম ছোটন ও মাহমুদুল হাসান রাসেল, সাবেক পৌর কাউন্সিলর মকবুল হোসেন সরকার ও চরলক্ষীয়া শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সৈয়দুজ্জামান প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র নজরুল ইসলাম আকন্দ বলেন, 'ফাহাদ পাঁচ মাসে কোরআন মুখস্থ করে বিস্ময়ের সৃষ্টি করেছে। কোরআন আল্লাহ তায়ালার একটি মুজেজা। আল্লাহ ইচ্ছা করলে সবই পারেন। তার দৃষ্টান্ত আমাদের এই ফাহাদ। ফাহাদের এই অর্জন আমাদের এলাকা ও মাদরাসার সকল শিক্ষার্থীদের মধ্যে অনুকরণীয় হয়ে থাকবে। আমরা দোয়া করি ফাহাদ যেন বড় হয়ে দ্বীনের দাওয়াত দিয়ে দেশ ও জাতির খেদমত করতে পারে। ' 

৯ বছর বয়সী হাফেজ জান্নাতুল নাঈম ফাহাদের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ার মিরুককান্দি গ্রামে। তার বাবা কুয়েত প্রবাসী মোখলেছুর রহমান।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়