Apan Desh | আপন দেশ

ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছাড়লেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ১১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:০২, ১১ জানুয়ারি ২০২৩

ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছাড়লেন সাই পল্লবী

সাই পল্লবী

এবার রূপালী পর্দা থেকে বিদায় নিলেন ভারতের জনপ্রিয় মুখ সাই পল্লবী। ধর্মের টানে গ্ল্যামার জগৎ থেকে সরে দাঁড়া তিনি। ডাক্তার থেকে অভিনেত্রীর শুরুটা হয়েছিল প্রেমাম ছবি দিয়ে আর ইতি টানলেন গার্গী ছবিতেই।

সাই পল্লবী প্রথম অভিনেত্রী নন যিনি ধর্মীয় কারণে গ্ল্যামার-দুনিয়া থেকে সরে গিয়েছেন। এর আগে, সহর অফশা, ‘দঙ্গল’-কন্যা জাইরা ওয়াসিম অথবা ‘জয় হো’-র অভিনেত্রী সানা খানও একই পথে হেঁটেছেন। 

অভিনয়ের পাশাপাশি ধর্মকর্মেও ভীষণ অনুরাগী সাই পল্লবী। অভিনয় ছাড়ার কারণ হিসেবে ডাক্তারি পেশায় পুরোপুরি মনোনিবেশ করার কথা সামনে এসেছিল। জর্জিয়া থেকে চিকিৎসাবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন। কোয়েম্বাতুরে নিজের হাসপাতালও রয়েছে তার।

কিন্তু হঠাৎই সাদা পোশাকে সাই পল্লবীকে দেখে নেটিজেনদের দাবি, ধর্মের টানেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি! সম্প্রতি দক্ষিণ ভারতীয় এক ধর্মীয় আচার হেতাই হাবাবা-তে অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে। তারপর থেকেই সাই পল্লবীর অভিনয় ছাড়ার এই জল্পনা জোরদার হয়েছে।

২০০৩ সালে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটে সাই পল্লবীর। তারপর ডাক্তারি পড়াশোনা চলাকালীন ফের প্রস্তাব পান ছবিতে কাজ করার। মালয়ালম ‘প্রেমাম’ ছবির মাধ্যমেই নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষিক্ত হন। সাইয়ের সর্বশেষ ছবি ‘গার্গী’ বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে।

২০২০ সালের ২২ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে একটি দীর্ঘ পোস্ট করেছিলেন সহর অফশা। তাতে নিজের এই সিদ্ধান্তের কারণ জানিয়েছেন তিনি। সহর লিখেছেন, ‘আল্লার শরণাপন্ন হতে এবং তার ক্ষমাপ্রাপ্তির জন্য শোবিজ়ের জীবন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়