Apan Desh | আপন দেশ

বাংলাদেশী সাত ভাইয়ের একসঙ্গে ওমরাহ পালন

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪০, ১৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৪৬, ১৯ জানুয়ারি ২০২৩

বাংলাদেশী সাত ভাইয়ের একসঙ্গে ওমরাহ পালন

ছবি: সংগৃহীত

তারা বাংলাদেশী। সহোদর সাত ভাই। এখন সৌদি আরবে। পবিত্র ওমরাহ পালন করছেন। একযোগে। ঘটনাটি জানাজানি হলে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।  অবস্থান করছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ঘাগড়া গ্রামের মাওলানা আবদুল বারীর ৭ ছেলে।

রোববার রাত ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা ওমরাহ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেন। আর একসঙ্গে সাত সহোদর ভাইয়ের ওমরাহ পালনের ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসীর মুখে মুখে আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, ধর্মপ্রাণ সহোদররা  হচ্ছেন পাকুন্দিয়া উপজেলার ঘাগড়া গ্রামের মাওলানা আবদুল বারীর ৭ ছেলে। এদের মধ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপড়া ইকোনমিক জোন জামে মসজিদের খতিব মাওলানা শিব্বির আহমদ সোবহানী (আঙ্গুর), ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রফেসর ড. ফরিদ আহমদ সোবহানী (বকুল), পুলেরঘাঠ বাজারের সোবহানী ট্রেডার্সের স্বত্বাধিকারী ছহুল আহমদ সোবহানী (রায়হান), বান্দরবানের হাজি এমএ কালাম সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক হাসান আহমদ সোবহানী (এমরান), বাংলাদেশ টেলিভিশনের সমন্বয়ক মোস্তাক আহমদ সোবহানী (রেজুয়ান), আবুল খায়ের গ্রুপের স্টোর অফিসার আহমদ সোবহানী (শিবলী) ও কিশোরগঞ্জের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষক রফিক আহমদ সোবহানী (ইকবাল)। 

সূত্রমতে, ১১ জানুয়ারি ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রোববার ১৫ জানুয়ারি রাত ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেন। সৌদি আরবে তারা মোট ১১ দিন অবস্থান করবেন। ওমরাহ হজ পালনের পাশাপাশি সাত সহোদর পবিত্র মক্কা ও মদিনা নগরীর বিভিন্ন ঐতিহাসিক ও দর্শনীয় স্থান ঘুরে দেখবেন বলেও জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়