Apan Desh | আপন দেশ

দ্রুতগতির ইন্টারনেট পাবে ইউনিয়ন পর্যায়ের হাসপাতালও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২২, ৫ আগস্ট ২০২২

দ্রুতগতির ইন্টারনেট পাবে ইউনিয়ন পর্যায়ের হাসপাতালও

ছবি: আপন দেশ ডটকম

স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে সকল পর্যায়ের হাসপাতাল এবং ইনস্টিটিউটে অপটিক্যাল ফাইবার কানেকটিভিটি ও ডাটা কানেকটিভিটি দেবে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)। জেলা থেকে ইউনিয়ন পর্যন্ত দেয়া হবে এ সেবা। 

‘লিজড লাইন ইন্টারনেট’, ‘ভিপিএন’ ইত্যাদি সার্ভিসবিষয়ে বিটিসিএল এবং স্বাস্থ্য অধিদপ্তরের মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ অফিসার মো. সেফায়েত হোসেন জানিয়েছেন, বিটিসিএল প্রধান কার্যালয়ের কনফারেন্স কক্ষে বৃহস্পতিবার (৪ আগস্ট) এ সমঝোতা স্মারক সই হয়। 

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ডিজিটাল সেবা সম্প্রসারণে এ সমঝোতা স্মারককে একটি মাইলফলক বলে উল্লেখ করেন এবং অভিনন্দন জানান।

তিনি বলেন, যে বিটিসিএল ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল মহাসড়ক নির্মাণে অসাধারণ ভূমিকা পালন করছে এবং আগামীতেও দৃঢ়তার সঙ্গে এ কাজ করে যেতে হবে।

বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিটিসিএলের পক্ষে চিফ জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আলিমুজ্জামান এ সমঝোতা স্মারকে সই করেন। স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষে ডিরেক্টর (এমআইএস) এবং লাইন ডিরেক্টর (এইচআইএস এবং ই-হেলথ) অধ্যাপক ডা. মো. শাহাদাত হোসেন সই করেন।

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়